নারীরা আকৃষ্ট হয় যেসব রাশির পুরুষের প্রতি

নারীরা আকৃষ্ট হয় যেসব রাশির পুরুষের প্রতি

(লাইফস্টাইল-বিডি.কম) জ্যোতির্বিজ্ঞানের একটি উল্লেখযোগ্য অধ্যায় রাশিচক্র। গ্রহ-নক্ষত্রের প্রভাবে মানুষের জীবনে যেসব ভালোমন্দ পরিবর্তন আসে, তা নিয়েই আগাম আলোচনা করা হয় এ চক্রে।

রাশিচক্রে বিশ্বাসী লোকের অভাব নেই। অনেকেই ঘুম থেকে উঠেই রাশিচর্চায় মেতে ওঠেন। রাশির ওপর ভরসা করে তৈরি করেন দৈনন্দিন কাজের তালিকা।জীবনসঙ্গী বিচারেও কেউ কেউ রাশিকে গুরুত্ব দেন। এ বিষয়ে রাশিচক্রেও রয়েছে নির্দেশনা। অনেক সময় দেখা গেছে, বন্ধু বা জীবনসঙ্গী হিসেবে নির্দিষ্ট কোনো ছেলের প্রতি আকৃষ্ট হয় নারী।

রাশিচক্র বলে- এটিও নাকি ওই পুরুষের রাশির কৃতিত্ব। সে হিসাবে নারীরা কোন কোন রাশির পুরুষের ওপর বেশি আকৃষ্ট হয়, এ নিয়ে এমন বক্তব্যও রয়েছে রাশিচক্রে। যদিও একজন নারী ঠিক কী কারণে কোনো পুরুষের ওপর আকৃষ্ট বা দুর্বল হয় তা এক কথায় বলা সম্ভব নয়।

তবে রাশিবিদ্যা মতে, বিশেষ কয়েকটি রাশির পুরুষের ওপর নারীরা স্বভাবতই একটু বেশি দুর্বল হয়ে পড়ে। যে চারটি রাশির পুরুষের ওপর নারীরা বেশি আকৃষ্ট হয়, তা হলো- মিথুন, সিংহ, তুলা ও মকর।

মিথুন: মিথুন রাশির জাতককে একরকম জন্মগত ভাগ্যবান বলা হয়ে থাকে। বিনা পরিশ্রমেই এ রাশির জাতকের প্রতি মেয়েরা আকৃষ্ট হয়।কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে- মিথুন রাশির পুরুষরা স্বভাবই রশিক ও খুব রোমান্টিক প্রকৃতির হয়। যে কারণে এদের কথাবার্তার ভঙ্গি, চটুল স্বভাব ও অতিরিক্ত রোমান্টিকতা সহজেই নারীদের আকৃষ্ট করে প্রেমের ফাঁদে ফেলে দেয়।

নারীর-আকর্ষণ
নারীর-আকর্ষণ

সিংহ: খুব ভালো মনের মানুষ সিংহ রাশির জাতকরা। তাদের এই ভালোত্বকেই পছন্দ করে থাকেন নারীরা। এ ছাড়া প্রেম করার আলাদা একটি প্রতিভা ও কৌশলে পারদর্শী সিংহ রাশির জাতকরা। যে কারণে সিংহ রাশির পুরুষের প্রতি নারীরা দুর্বল না হয়ে পারেন না।

তুলা: কিছুটা ভিন্ন প্রকৃতির তুলা রাশির জাতক। লাভক্ষতি ভেবেই নাকি এরা সব ধরনের কাজ ও কর্মে যোগ দেয়। বিষয়টিকে নারীদের দিক থেকে দায়িত্ববান ও সুপুরুষ বলে ভেবে নেয়া হয়। আর ঠিক এ কারণেই তুলা রাশির জাতকের সঙ্গে মালাবদলে আগ্রহী হয়ে থাকেন নারীরা।

মকর: রোমান্টিকতায় টইটম্বুর থাকেন মকর রাশির জাতকরা। এদের মধ্যে সবসময় খুব সুখী ভাব থাকে এবং এদের ব্যক্তিত্ব হয় মনোমুগ্ধকর। আর এ গুণে নারীরা তাদের ওপর খুব তাড়াতাড়ি আকৃষ্ট হয়ে পড়েন।

Leave a Reply